সোমবার, ২০ মে ২০২৪, ০১:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কোরবানির পশু প্রস্তুত করতে ব্যস্ত সাতক্ষীরার খামারিরা। কালের খবর চট্টগ্রামের ইপিজেডে ছুরিকাঘাতে যুবক খুন, ঘটনায় জড়িত মূল হোতাসহ ২জন গ্রেপ্তার। কালের খবর রাজধানী ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না : সড়ক পরিবহনমন্ত্রী। কালের খবর সাতক্ষীরায় দাবিকৃত চাঁদা না পেয়ে ইয়াছিন আলীকে কুপিয়ে জখম। কালের খবর সাতক্ষীরার খোলপেটুয়া নদীর বেড়িবাঁধের বালুভর্তি জিও বস্তায় ফাটল। কালের খবর শাহজাহান আবদালীর সংক্ষিপ্ত পরিচিতি। কালের খবর নিম্ন আয়ের মানুষের জন্য আবাসন প্রকল্প নিচ্ছে গণপূর্ত মন্ত্রণালয়। কালের খবর মাটিরাঙ্গার অপরাধ আখড়া রাজধানীর অভিজাত এলাকায় ( QD’S ) সিসা লাউঞ্জের নামে চলছে ব্ল্যাকমেইলসহ মাদক বাণিজ্য। কালের খবর গ্যাস সরকারি, বিল যাচ্ছে দালালের পকেটে
২৫টি আগ্নেয়াস্ত্র ও ২ হাজার ৩৭ রাউন্ড গুলিসহ চারজনকে আটক

২৫টি আগ্নেয়াস্ত্র ও ২ হাজার ৩৭ রাউন্ড গুলিসহ চারজনকে আটক

কালের খবর  : বান্দরবান জেলার লামা উপজেলায় ২৫টি আগ্নেয়াস্ত্র ও ২ হাজার ৩৭ রাউন্ড গুলি জব্দসহ চারজনকে আটক করেছে র‌্যাব-৭ এবং সেনাবাহিনীর একটি যৌথ দল।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) চট্টগ্রাম র‌্যাব-৭ এর কর্মকর্তা মেজর রুহুল আমীন এ তথ্য জানান।

আটকরা হলো- থুইচা মং মারমা (৩৬), চাইমুং মারমা (৩৬), এক্য মারমা (৩৯) এবং মিফং মারমা (৪৫)।

মেজর রুহুল বলেন, উপজেলার ফাসিয়াখালীতে পাহাড়ে র‌্যাব এবং সেনাবাহিনীর একটি দল যৌথভাবে বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) রাত থেকে শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) ভোর পর্যন্ত অভিযান পরিচালনা করে। এ সময় ২৫টি আগ্নেয়াস্ত্র ও গুলিসহ চার সন্ত্রাসীকে আটক করে।

ওই র‌্যাব কর্মকর্তার দাবি, আটকরা সবাই অস্ত্র ব্যবসাসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডে সঙ্গে জড়িত। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে লামা থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com